Saturday, May 28, 2016

Trafficmoonsooon থেকে দিনে মিনিমাম 1-3 ডলার আয় করুন রেফারেল ছারাই।

আসসালামু-আলাইকুম,
আশা করছি মহান আল্লাহ্‌র অশেষ দয়ায় সবাই ভাল আসেন।

আমি আসকে আপনাদের দেখাব কীভাবে Trafficmoonsooon  এ সহজে Account করা যায়, এবং ৩০ মিনিতে Approve করা যায়, সহজে বেশি বেশি আয় করা যায়।


Trafficmonsoon Payza account $ দেয়  যদি কারো Payza account খুলা না থাকে সমস্যা নেই আগে Trafficmoonsooon Account করুন, এর পর  Payza account খুলে নিবেন। যেই email- Traffic+moon+sooon এ পেজা ইমেইল হিসেবে ব্যবহার করবেন ওই email দিয়েই Payza account খুলবেন। Payza account খুলার নিয়ম দেখু Click Hear এখানে বাংলায়

 একাউন্ট তৈরি করার জন্য Trafficmoonsooon Click here ক্লিক করুন। নিচের মত আসবে।


 
Join Us Today/SignUP এ CLICK করুন এবার সাইটের Register পেইজটি আসবে সেখানে আপনার তথ্যগুলো নিচের নিয়মে সঠিক ভাবে দিয়ে আপনার Trafficmonsoon একাউন্টটি তৈরি করুন।
 
প্রথমে 1. First Name : এর ঘরে যেমনঃ S.M. Habibur f or 2. Last Name : এর ঘরে Rahman এর পর 3. Date of Birth এর ঘরে (MM/DD/YYYY) এই নিয়মে NID কার্ড অনুযায়ী জন্ম তারিখ দেবেন। 4. Contact Information এখানে Email Address:/Retype E-mail: আপনার ইমেইল দেবেন, জেটতে আপনার Payza খুলা আসে বা খুলবেন সেই ইমেইল দিবেন অবশ্যই gmail/yahoo Maill দিবেন।
 
 5. এই সব তথ্য আপনার NID কার্ড অনুযায়ী দেবেন আর এখানে আপনার মোবাইল নম্বার দিন অবশ্যই আপনি সবসময় যে নাম্বার ব্যবহার করেন সেই নাম্বার দিবেন। 6. Enter Username: এখানে একটি ইউজার নেইম নির্বাচন করুন আপনার নামের সাথে মিল রাখতে হবে এর মধ্যে কোনো স্পেইস হবে না 7. Define Password (Letters and Numbers): or Retype Password: এখানে আপনার একাউন্টের পাসওয়ার্ড দিন এইভাবে (kymn2088)। 8. /এখানেও পাসওয়ার্ড এর মত পিন নম্বার দিন। ডলার withdraw করার সময় এই পিন দিতে হবে। এই pin টি মনে রখবেন।
 
 
9. Payment Information: এখানে যদি আপনার এতিমধ্যে পেইজা অথবা পেপাল অথবা ‍সলিডসার্স্টে একাউন্ট থাকে তাহলে দিয়ে দিন, না থাকলেও দিন পরে ওই ইমেইলে খুলে নিয়েন। payza দিয়ে dollar withdraw করাই ভালো। এবার Security Questions: এইটাই সবচেয়ে বেশি গুরত্তপূর্ণ  কারন যারা মোবাইল IP ব্যবহার করে তাদের প্রতিবার লগইন এর সময় লাগবে  1. 2. 3. এর ঘরে যেই উত্তর গুলো সবচেয়ে বেশি মনে রখতে পারবেন সেই তথ্য খুব ছোট করে দিবেন। I understand and fully agree to Traffic+moon+sooon Terms and Conditions Including that any purchase of service is non-refundable. মার্ক করে কেপচা পূরণ করে “Proceed” এ ক্লিক করুন।

A verification code was sent to your account তাহলে বুঝবেন আপনার account হয়ে গেছে। এখন আনার gmail/ yahoo তে log in করুন।এবার আপনাকে আপনার Trafficmoonsooon একাউন্ট E-mail ভেরিফাই করতে হবে। ভেরিফাই করতে আপনার ইমেইল একাউন্ট চেক করুন। Trafficmoonsooon থেকে আপনাকে একটি ইমেল দেওয়া হবে। ইমেইলে আপনার একউন্টের তথ্যসহ আপনার একাউন্ট একটিব করার একটি লিংক দেওয়া হবে। লিংকটিতে ক্লিক করে আপনার একাউন্টে পাসওয়ার্ড দিয়ে আপনার একাউন্টে লগিং করুন। আপনার একাউন্ট তৈরির কাজ শেষ।
 
 
লগিং করার পর 10 সেকেন্তের একটি এড আসবে, এটি দেখা শেষ হলে Back to Dashboard এ ক্লিক করুন, তাহলে আপনার একাউন্ত পেজ আসবে।
 

এবার ভেরিফাই করার পালা। আগে edit profile এ ক্লিক করে সব তথ্য আপনার আইডি কার্ড অনুযায়ী মিলিয়ে নিন, ঠিক থাকলে নিচের দিকে Account image এর জন্য Browse এ ক্লিক করে একাউন্ট এর image এড করে Transaction Pin ডিয়ে আপলোড এ ক্লিক করুন।


এর পর Account Status: Not Verified এ ক্লিক করুন। এর পর Browse এ ক্লিক করে NID স্ক্যানিং ইমাজ সিলেক্ট করে upload doc এ ক্লিক করুন।


এবার Account Status: এ দেখুন Pending এখাবে। এবার অপেক্ষার পালা।
একাউন্ট তৈরি করার পর আপনার কাজ হল প্রতিদিন নিয়মিত এডগুলো দেখা। এড দেখতে দিনে ২-৩ বার প্রতি ৩-৪ঘণ্টা পর পর account এ একাউন্টে লগিং করুন। একাউন্টে লগিং করার সময়ও IP সমস্যা কারনে আপনার Security Questions চাইবে যে কোন একটি। লগিং করে কিছু এড পাবেন এড ভেলু 0.001, 0.01 ও 0.02 হয় প্রতিদিন এই সাইট তিনবার এড দেয় তিনবারে ১০-৩০ টি এড দেয়। প্রতিদিন নিয়মিত এডগুলো দেখুন। প্রতিদিন রাত ১২টার পর; দুপুর 12 টার পর এড দেয় তারপর সকাল ৫টার পর আবার এড দেয় আবার বিকালেও কিছু কিছু এড দেয় তবে প্রতিদিন দেয় না। তবে রেজিস্টার করার সাথে সাথে এতো add নাও পেতে পারেন, তবে ২-৩ ঘন্টা পর পেয়ে যাবেন।

এবার আয় করতে কিভাবে কাজ করবেন দেখুনঃ- account এ login করে নিচে গেলে নিচের picture এর মত দেখতে পাবেন click করুন। তবে রেজিস্টার করার সাথে সাথে এতো add নাও পেতে পারেন, তবে ২-৩ ঘন্টা পর পেয়ে যাবেন।

তখন নিচের ছবির মত কিছু ads দেখতে পাবেন claim button click করে নিচের ধাপ সমুহ অনুসরন করুন…

claim button এ click করলে নিচের picture এর মত আসবে 5 sec বা 30 sec বা 60 sec অপেক্ষা করতে বলবে অপেক্ষা করুন।

 
কিছুক্ষণ অপেক্ষা করলে নিচের মত আসবে। তখন captcha টা box এ সংখ্যা লিখে “credit click” button এ click করুন।

box এ সংখ্যা লিখে “credit click” button এ click করলে নিচের মত আসলে বুজবেন আপনি সফল ভাবে ad দেখেছেন। এবার back to account এ click করে বাকি ads গুলাও same ভাবে শেষ করে নিবেন।

এখন “back to account” button এ click করে এভাবে সব ad গুলো 3-4 ঘণ্টা পর পর দিনে 4-5 বার account এ log in করে দেখুন।

আপনার যদি রেফারেল থাকে ত রেফারেল এর কমিশন পেতে চাইলে ১০টি surf এড নিয়মিত দেখাঃ আপনি যখন রেফারেল বানাবেন যদি আপনি এই এডগুলো না দেখেন তাহলে আপনার একাউন্টে আপনার রেফারেলের আয় আসবে না। লগিং করার পর সামান্য নিচে “Start Surfing” বাটনে ক্লিক একটি এড দেখে “Next“-এ ক্লিক করলে আরও একটি এড অপেন হবে নিচে দেখবেন ছোট করে নম্বর দেখাবে এভাবে মোট ১০টি এড দেখে “Back to Account” বাটনে ক্লিক করে আপনার একাউন্টে চলে আসুন এখন দেখতে পাবেন “Start Surfing” এরনিচে একটি টাইম শুরু হয়েছে ২৪ ঘন্টার। এই ২৪ ঘন্টার মধ্যে আপনার যত রেফারেল যতটি ক্লিক করবে আপনি সবক্লিকের  কমিশন পাবেন। তাই এই ১০টি এড দেখা খুব প্রয়োজন। আর রেফারেল তৈরি করতে প্রচার ক্ররুন আপনার facebook এ। জত রেফারেল করতে পারবেন তত আপনার লাভ। রেফারেল না থাকলে ইনকাম কম হবে। আর যাদের আইডি কার্ড নেই তারা Account করতে চাইলে আপনার পরিচিত কারো ID দিয়ে করতে পারেন।।

আমার পরামর্শ NID কার্ড আমার নিয়মে Upload করুন Approve হবে। এই সাইট আমাদের দেশের নয় তাই তারা বাংলা আইডি কার্ড সমস্যা করে আপনি জখন স্কান কপি Upload করবেন তখন কিছু এডিট করে নিলে ভাল হয়।
এডিট করার আগে বাংলা সাইন।
 
 
দেখুন এডিট করার পর বাংলা সাইন এর জায়গায় ইংরেজি সাইন দেয়া হয়েছে, আর আপনি ফটোটাকে একটু উজ্জল করে দিবেন।
 
 
এমনভাবে এডিট করবেন যেন বোঝা না যায়, এপিড ও অপিড একত্রে করে এরপর Upload করবেন। এরপর একাউন্টের একদম নিচের দিকে  Support এ ক্লিক করেন Open tricked> Subject: এ লিখবেন Account Approve, আর Message: Dear sir, I'm Submitted all real information please approve my account, Thank you.  লিখে Submit এ ক্লিক করুন ২০-৩০ মিনিটেই approve হবে। আর যারা আগেই NID Upload করেছেন কিন্তু এখনও Approve হয়নি আপনারা যদি Support এ request পাঁঠিয়ে থাকেন তাহলে আগে Support> এ গিয়ে Tricked টি রিমুভ করে তারপর এডিডক্রীত কপি Upload করবেন। আরেকটি বিষয় যে Saturday to Sunday এই দুইদিন Approve নাও হতে পারে এতে হতাস হবেন না অপেক্ষা করন। আপনি চাইলে এই সাইট থেকে সাইন তৈরি করতে পারেন> Digital Signature যদি এডিট করতে না পারেন তো NID কার্ডের স্ক্যানিং কপি আমার এমেইলে পাঁঠিয়ে দিয়েন আমি করে দিব।
 
লগইন করার সময় মাঝে মাঝে Security Questions সঠিক দেলেও ভুল দেখায় এতে হতাশ হওয়ার কারন নেই আপনি ইন্টারনেট ডিস্কানেক্ট করে কিছু সময় পর লগইন করবেন অথবা কেইস, হিস্টরি ক্লিয়ার করবেন।
সর্বচ্চ ৩০ মিনিট - ১ ঘন্টার যদি কারো Account Approve না হয় ত আমার সাথে যোগাযোগ করুন। আর জারা Account করেছেন কিন্তু Approve হয়নি তারা ও যদি কারও কাজ করার ইচ্ছে থাকে কিন্তু একাউন্ট করতে পারতেছেন না আমার যোগাযোগ করতে পারেন আমি একাউন্ট করে দিব। সর্বচ্চ ৩০ মিনিট - ১ ঘন্টার মধ্যে Approve হবে ইনশাআল্লাহ্‌...

Trafficmoonsooon থেকে দিনে মিনিমাম 1-3 ডলার আয় করুন রেফারেল ছারাই। Rating: 4.5 Diposkan Oleh: Mix Videos

0 comments:

Post a Comment

Find US On Facebook

Total Pageviews